Sunday, December 23, 2012

Free Qubee & BanglaLion Unlimited Download!!! Hack


কেনা চায় ইচ্ছা মত ডাউনলোড করার স্বাধীনতা। আর যারা কিনা প্রি পেইড আছেন তাদের ৪০০ বা ৭০০ টাকায় যেপরিমান নেট দেয় তা না দেয়ার মতই। আমার এই টিউনটা মূলত প্রি পেইড গ্রাহকদের জন্য দেয়া হচ্ছে এবং আমি প্রিপেইড এটা করে সাকসেস হয়েছি। তবে যারা পোস্টপেইড বা ১২ জিবি চালাচ্ছেন তাদেরও কাজ করবে আশা করি।
কিউবি এবং বাংলালায়ন বাংলাদেশে ভাল ইন্টারনেট সেবা আনলেও Fair Usage পলিসি দিয়ে আমাদের সকলকে বাশ দিতেছে। কিউবি ১মেগা স্পিড স্কাই প্যাকেজের Fair Usage ছিল ৯০ সেখানে এখন ৩৫??? এটাকে কেউ স্কাই বলে?? আর ৫১২ অথবা ১মেগা স্পিড নিয়ে ৬গিগা বা ১২ গিগা হলে কি হয়???
আমার এই সিস্টেম শুধু কাজ করবে আপনার আইডিএম(Internet Download Manager) এর জন্য। অর্থাব্রাউজিং এর ক্ষেত্রে কোনো কাজে আসবে না শুধু আনলিমিটেড ডাউনলোড করতে পারবেন(ব্রাউজিং কতটুকু্ই বা নেট যায় সব তো ডাউনলোডই) যদি আপনার আইডিএম না থাকে তবে Google বা এই টেকটিউনস সার্চ করেই পেয়ে যাবেন।
****
মনে রাখুন সবগুলো কাজ ধাপে ধাপে করতে হবে, একটা আগে একটা পরে করলে হবে না****
. আপনার আইডিএম ওপেন করুন এবং Downloads থেকে Options ক্লিক করুন।
. এবার Site Logins ক্লিক করুন।
. New তে ক্লিক করলে যে ট্যাব ওপেন হবে সেখানে https সিলেক্ট করুন।
. Server/Path *.usage.qubee.com.bd ইউজার আপনার Qubee User(@qubee.com.bd সহ) এবং পাসওয়ার্ড এর বক্সএ পাসওয়ার্ড বসান। আর বাংলালায়ন ইউজাররা *.125.255.135.100 বসাবেন।
. এবার OK বাটন চাপুন এখন OK চেপে বের হয়ে আসুন।
-------
আইডিএম এর কাজ এখন শেষ। এবার দ্বিতীয় ধাপ আসা যাক।
. আমরা এখন আপনার কিউবি মডেমের ম্যাক এড্রেস পালটাবো। আসলে কোনো ডিভাইসেরই ম্যাক এড্রেস পাল্টানো সম্ভব নয় কিন্তু স্পুফ করা সম্ভব। যা হোক বেশি বিস্তারিত কথায় যাব না। আমি সফ্টওয়্যারটা দিচ্ছি তা মূলত কিনে নিতে হয় এবং সিরিয়াল কি খুজে পাওয়া যায় না। এটা আমি মূলত কিউবি বাংলালায়ন ইউজারদের জন্য মডিফাইড করে নিয়েছি। এবং নিজে Serial Key বিনিয়েছি। তবে আমার এন্টিভাইরাস আমাকে এটাকে ইন্সটল করতে দেয় না। তাই আমি আপাদত ১০ মিনিটের জন্য এন্টিভাইরাস ডিজেবল করে নিচ্ছি আপনাদেরও করতে হতে পারে।
****
ভয় পাবার কিছু নেই। একটা জিনিস জেনে রাখুন আপনি চাইলেও আপনার কিউবি বা বাংলালায়ন মডেমে আপনার একাউন্ট ছাড়া অন্য একাউন্ট দিয়ে নেট চালাতে পারবেন না। তাই আপনার আইডি পাস চুরি করে আমার কোনো লাভ নাই****
. SMAC সফটওয়্যার ডাউনলোড করুন এখান থেকে
http://download.cnet.com/SMAC-MAC-Address-Changer/3000-2085_4-10536535.html
কোন ভাইরাস নাই।
সিরিয়াল কী
SMC2U-00C8-5612-1234-2615-5945
or
SMC2U-00C8-4646-4646-F5BC-E87E
আপডেট অফ করে রাখবেন।
এখানে ক্লিক করে সফ্টওয়্যারটি ডাউনলোড করে নিন। সফ্টওয়্যার ইন্সটলের আগে অবশ্যই নেট কানেক্টেড থাকতে হবে এতে ইন্সটলের সময় ছোটখাটো আপডেট থাকলে তা করে নেবে তা না হলে কাজ নাও করতে পারে। এবার সফ্টওয়্যারটি ইন্সটল করুন(ইন্সটলের শুরুতে একটা Eror রিপোর্ট দিবে তাতে ভয় পাবার কিছু নেই, Next, Accept চেপে চেপে কম্প্লিট করুন। এবং সফ্টওয়ার Launch করে আমার দেয়া কি পারোর---এবার ফাইনাল স্টেপ চলে এসেছি।
. এবার আপনার ইন্টারনেট Disconnect করুন তবে মডেম লাগিয়ে রাখুন এবং মাত্র ইন্সটল করা সফ্টওয়্যারটি ওপেন করুন। যেই Wimax USB Card এর পাশে Active Mac দেখতে পাবেন সেটায় ক্লিক করুন।
. এবার Random চাপুন(এতে একটা Random Mac Address জেনারেট হবে যার তথ্য Qubee সার্ভার বা Banglalion নেই)
১০. এবার Update Mac চাপুন।
এখন প্রায় মিনিটের মত সময় নিবে তারপর একটা রিপোর্ট আসবে।
এখন আপনি সাধারনভাবে আপনার কিউবি বা বাংলালায়ন সফ্টওয়্যারটি দিয়ে নেট কানেক্ট করুন। এবং ডাউনলোড করুন। দেখবেন কোনো Usage খাবে না।
****
আমি কিউবি ইউজার তবে আমি শিউর যে বাংলালায়ন এও কাজ করবে

2 comments:

  1. Very useful trick for every BD internet user as like. thanks for share with us.

    Where can I get backlinks

    ReplyDelete
  2. banglalion e ki server path
    *.125.255.135.100 boshabo naki
    .125.255.135.100 boshabo naki
    125.255.135.100 boshabo???????????????

    ৮. এবার আপনার ইন্টারনেট Disconnect করুন তবে মডেম লাগিয়ে রাখুন এবং মাত্র ইন্সটল করা সফ্টওয়্যারটি ওপেন করুন। যেই Wimax USB Card এর পাশে Active Mac দেখতে পাবেন সেটায় ক্লিক করুন।


    8 no tricks ta follow korle hoyna......modem connect korlei mac id catch korte pare....discnct obostay blank dekhay...........plz clear this point

    ReplyDelete